ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বকশীগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

বকশীগঞ্জে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

জামালপুরের বকশীগঞ্জে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে বগারচর ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। শুক্রবার বিকালে অভিযুক্ত ফরহাদ হোসেন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। ফরহাদ হোসেন একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। নির্যাতনের শিকার প্রতিবন্ধী নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় ওই নারীর বাবা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের প্রতিবন্ধী এক নারীর ৪ বছর পূর্বে বিয়ে হয় দেওয়ানগঞ্জ উপজেলার কলাকান্দা এলাকায়। তার স্বামীও মানসিক ভারসাম্যহীন। জীবিকার তাগিদে সে ঢাকায় থাকে। এ কারনে ওই নারী তারা বাবা মায়ের বাড়িতেই থাকে। বিভিন্ন সময়ে প্রতিবেশী সম্পর্কে চাচা দুই সন্তানের জনক ফরহাদ হোসেন প্রতিবন্ধী ওই নারীকে লোভ লালসা দেখাইয়া কুপ্রস্তাব দিত। এই ঘটনা ফরহাদের পরিবারকে জানায় ওই প্রতিবন্ধী নারীর বাবা মা। গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে বাড়িতে কেউ না থাকায় ৫ মাসের অন্তস্বত্বা প্রতিবন্ধী ওই নারীকে ফুসঁলিয়ে বাড়ির পাশে ব্রীজে নিয়ে যায় ফরহাদ। সেখানে জোরপূর্বক তাকে ধর্ষণ করে সে। এবং বাড়িতে এই ঘটনা কাউকে জানাইলে মেরে ফেলার হুমকি দেয়। কিন্তু বাড়িতে গিয়ে সে ঘটনা তার বাবা মাকে জানায়। এক পর্যায়ে সে অসুস্থ্য হয়ে পড়ে। পরে তার স্বজনরা তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। শুক্রবার ফরহাদের বিরুদ্ধে থানায় মামলা করেন নির্যাতনের শিকার প্রতিবন্ধী নারী বাবা। পরে বিকালে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা বলেন,এই ঘটনায় প্রতিবন্ধী মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার পরেই অভিযান চালিয়ে অভিযুক্ত ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বকশীগঞ্জ,অভিযোগ,প্রতিবন্ধী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত